বিষ্ণুপুর বিধানসভার বিজেপি বিধায়ক দল ছেড়ে যোগ দিলেন তৃণমূলে

30th August 2021 2:49 pm বাঁকুড়া
বিষ্ণুপুর বিধানসভার বিজেপি বিধায়ক দল ছেড়ে যোগ দিলেন তৃণমূলে


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  এবার বিজেপির বড় ভাঙ্গন বাঁকুড়া জেলার বিষ্ণুপুর বিধানসভা বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ তৃণমূলে যোগদান করলেন ।

২০২১ বিধানসভা ভোটের পূর্বে তন্ময় ঘোষ বিষ্ণুপুর পৌরসভার প্রশাসক মন্ডলীর সদস্য ছিলেন । রাতারাতি বিজেপিতে যোগদান করে পরেরদিনই ২০২১ বিধানসভার নির্বাচনে বিজেপির দ্বারা নির্বাচিত প্রার্থী হন বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রে । এমনকি বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অর্চিতা বিদ কে ১১৪২০ ভোটে হারিয়ে বিধায়ক পদে নির্বাচিত হন তন্ময় ঘোষ । তন্ময় ঘোষ বিজেপিতে যোগদানের শুরু থেকেই বিজেপি কর্মীদের সঙ্গে তেমনভাবে দেখতে পাওয়া যায়নি আজ সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে কলকাতায় ব্রাত্য বসুর হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন তন্ময় বাবু ।

  বিষ্ণুপুর তৃণমূল সভাপতি অলোক মুখার্জী বলেন, উনি যুব তৃণমূলে ছিলেন। বিজেপি টোপ দিয়েছিল, আর জনগণের ভোটে জিতে গেছে। সবাই উন্নয়নে সামিল হতে চায় বলে তিনি জানান।

  বিজেপি সভাপতি সুজিত অগস্থীর দাবি, বিষ্ণুপুরের মানুষের প্রতি উনি বিশ্বাসঘাতকতা করেছেন। বিজেপি প্রার্থী হিসেবেই মানুষ ওঁকে ভোট দিয়েছিলেন।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।